Breaking News
Home > বিনোদন > বলিউড > যে কারণে আত্মহত্যার সিদ্ধান্ত নিলেন ঐশ্বরিয়া!

যে কারণে আত্মহত্যার সিদ্ধান্ত নিলেন ঐশ্বরিয়া!

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের বর্তমান সময়টা একদমই ভালো যাচ্ছে না। একের পর এক নতুন ঘটনার জন্ম দিয়ে খবরের শিরোনাম হচ্ছেন বলিউডের এই জনপ্রিয় নায়িকা।

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ওঠে এসেছে, এবার তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন। যদিও লোকজন যেন বিষয়টি টের না পায় সেজন্য হাসপাতালে ভর্তি না করিয়ে বাড়িতেই পারিবারিক চিকিৎসককে ডেকে আনেন বচ্চন পরিবার।
মূলত ‘আউটলুক পাকিস্তান’ নামের একটি ব্লগের মাধ্যমেই বচ্চন বধূর আত্মহত্যা চেষ্টার খবরটি ছড়িয়ে পড়ে। সেখানে লেখা হয়, পারিবারিক অশান্তির কারণে আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া। ওই ব্লগে আরও লেখা হয়েছে, নাম প্রকাশে অনিচ্ছুক চিকিৎসক জানিয়েছেন, ঐশ্বরিয়া নাকি বলেছেন, ‘আমাকে মরতে দিন। এরকম ঘৃণ্য জীবন কাটানোর থেকে মরে যাওয়াই ভালো।’

শোনা যাচ্ছে, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি মুক্তি পাওয়ার আগে থেকেই শ্বশুর বাড়ির সদস্যদের সঙ্গে মনোমলিন্য চলছিল ঐশ্বরিয়ার। শাশুড়ি জয়া বচ্চন তো প্রকাশ্যেই তার সমালোচনা করেছিলেন। রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় ভালোভাবে নিতে পারেননি তারা। স্বামী অভিষেক বচ্চন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ দেখতে যাননি বলেও খবর ছড়িয়ে পড়েছিল মিডিয়ায়। আর এসব কারণেই কি আত্মহত্যার পথ বেছে নেন ঐশ্বরিয়া!

Check Also

নর্থ সাউথ ভার্সিটির মেডাম একি করলেন।। ছাত্র কে বাসায় এনে সেক্স করলো…।

নর্থ সাউথ ভার্সিটির মেডাম একি করলেন।। ছাত্র কে বাসায় এনে সেক্স করলো…। নর্থ সাউথ ভার্সিটির …