Breaking News
Home > এক্সক্লুসিভ > উপকার না করতে পারলেও একটু শেয়ার করবেন হয়তো আল্লাহর রহমতে বেঁচে যেতে পারে একটি জীবন

উপকার না করতে পারলেও একটু শেয়ার করবেন হয়তো আল্লাহর রহমতে বেঁচে যেতে পারে একটি জীবন

এক প্রবাসী ভাইয়ের অনুরোধে পোষ্টটি করা হলো
“প্লিজ সবার পায়ে পড়ি, দয়া করে একটু পড়ুন””
আর উপকার না করতে পারলেও একটু শেয়ার করবেন হয়তো আল্লাহর রহমতে বেঁচে যেতে পারে একটি জীবন,,
“”প্লিজ সবাই শেয়ার করুন, প্লিজ, প্লিজ, প্লিজ””

বেঁচে থাকার আকুতি আছে,কিন্তু চিকিৎসার সামর্থ্য নেই। নাম “”আবুল কাশেম”” বরিশাল উজিরপুরের হস্তিশুন্ড গ্রামের দুবাই ফেরত একজন বাসিন্দা।দুবাইয়ের সাতোয়া একটা ফাইব স্টার হোটেলে চাকরীরত থাকাকালিন অবস্তায় কঠিন দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে বাংলাদেশে ফেরত আসে।বাংলাদেশে এসে আবুল কাসেম নিজের যে টাকা পয়সা ছিল এবং আত্মীয় স্বজন, ও বন্ধুবান্ধবের মাধ্যমে চিকিৎসা করিয়েছেন।

এখন পর্যন্ত ঢাকা ও বরিশাল মেডিকেলের ডাক্তার কোন রোগ সনাক্ত করতে পারে নাই। এখন চিকিৎসা এবং রোগ সনাক্ত করার জন্য “”আবুল কাশেমকে”” ইন্ডিয়া নেওয়ার কথা বলেছে ডাক্তাররা।বর্তমানে আবুল কাশেম বরিশাল মেডিকেলে অধ্যাপক ডাঃ সরফুজ্জামান রুবেল স্যারের অধীনে সার্জারি-১, ওয়ার্ড -৩০৩, বেড-৭, এ চিকিৎসাধীন আছে।

তার মধ্যে বেঁচে থাকার তীব্র আকুতি থাকলেও পরিবারের সামর্থ্য নেই এত অর্থ ব্যয় করে তার চিকিৎসা করানোর। তাই সমাজের সকল বিত্তবান মানুষ, প্রবাসী ভাইয়েরা, বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী, ছাত্র শিক্ষক, রাজনীতিক, ব্যবসায়ী, যুবক সকলের কাছে “”আবুল কাশেমের”” চিকিৎসার সাহায্যের আবেদন করা হলো। সবাই “”আবুল কাশেমের”” চিকিৎসায় এগিয়ে আসুন।

প্লিজ সবাই এই মৃত্যু পথযাত্রি মানুষটির জন্য ১০, ২০, ৫০, ১০০, ৫০০ অথবা যে যা পারেন দান করে সাহায্যে এগিয়ে আসুন। আশাকরি আল্লাহ্ আপনার সুস্হতা দান করবেন এবং আপনাদের পিতা-মাতা কে সুস্হ রাখবেন এবং জান্নাত নসিব করবেন, আমিন।
সাহায্য পাঠানোর ঠিকানা::::
বিকাশ নাম্বার:01770063868 (personal)
ডাচ-বাংলা নাম্বার: 017700638687
হিসাব নং-Md Abul kashim
AC NO 164.101.80332
Dutch Bangla bank Ltd.
Branch Mirpur -10.
SUMI ISLAM
BANGLADESH COMMERS BANK.
Ac No 03931001258
Batajor Branch
(এখানে আবুল কাশেমের আগের ও বর্তমান ছবি দেয়া হল) পোস্টটি কপি করা।সবাই উক্ত নাম্বারে আগে যোগাযোগ করে তারপর নিশ্চিত হয়ে সাহায্য পাঠান। সবাই আবুল কাশেমের জন্য দোয়া করবেন।

Check Also

দেখুন কবর খুড়ে কাফন চুরির সময় হটাৎ যা ঘটল ! অল্লাহ্ আমাদের রক্ষা করুন ! (ভিডিওসহ)

দেখুন কবর খুড়ে কাফন চুরির সময় হটাৎ যা ঘটল ! অল্লাহ্ আমাদের রক্ষা করুন ! …

[X]