Breaking News
Home > এক্সক্লুসিভ > সানিয়া মির্জার সন্তান ভারত না পাকিস্তানের হয়ে খেলবে?

সানিয়া মির্জার সন্তান ভারত না পাকিস্তানের হয়ে খেলবে?

ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা বিয়ে করেছেন পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিককে। বিয়ের পরও সানিয়া দেশের হয়ে খেলে যাচ্ছেন।

কিন্তু তাদের সংসারে তো একদিন সন্তান আসবেই। সেই সন্তান কোন দেশের হয়ে খেলবে? সম্প্রতি এমনই এক অদ্ভুত প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে সানিয়াকে।

সম্প্রতি জি টিভির ‘ইয়ারন কি বরাত’ শো তে সানিয়া মির্জা তার বলিউডের ঘনিষ্ঠ বান্ধবী পরিণীতি চোপড়ার সাথে উপস্থিত হয়েছিলেন। শোটির উপস্থাপক বলিউড পরিচালক সাজিদ খান সানিয়াকে এমন প্রশ্ন করে বসেন। সাজিদ খান বলেন, “আমি প্রতিটি ভারতীয় এবং পাকিস্তানি নাগরিকের হয়ে প্রশ্ন করতে চাই, তোমাদের বিবাহিত জীবনের ইতিমধ্যে ৬ বছর কেটেছে। ঈশ্বরের ইচ্ছায় অবশ্যই তোমাদের ঘরে সন্তান আসবে। সেই সন্তান যদি ক্রীড়াবিদ হয় তবে ভারত না পাকিস্তানের হয়ে খেলবে?”

সাজিদের এই গুগলি খুব দক্ষতার সাথে সামাল দেন সানিয়া। তিনি বলেন, “আমার সন্তানকে যে স্পোর্টসম্যানই হতে হবে এমন তো কোনো কথা নেই। সে তো একজন ডাক্তার, অভিনয়শিল্পী, শিক্ষক কিংবা ইঞ্জিনিয়ার হতে পারে। আর যদি হ্য়ও তবে কোন দেশের হয়ে খেলবে সেটা সেই ঠিক করবে। আমি ভারতীয় হিসেবে যেমন গর্বিত তেমনই গর্বিত পাকিস্তানি হিসেবে। এবং অবশ্যই আমার স্বামীকে নিয়ে আমি গর্বিত। “

Check Also

দেখুন কবর খুড়ে কাফন চুরির সময় হটাৎ যা ঘটল ! অল্লাহ্ আমাদের রক্ষা করুন ! (ভিডিওসহ)

দেখুন কবর খুড়ে কাফন চুরির সময় হটাৎ যা ঘটল ! অল্লাহ্ আমাদের রক্ষা করুন ! …

[X]