Breaking News
Home > এক্সক্লুসিভ > সবার আগে নিয়ে নিন জেএসসি/পিএসসি রেজাল্ট । রেজাল্ট দেখতে ছবিতে ক্লিক করুন।

সবার আগে নিয়ে নিন জেএসসি/পিএসসি রেজাল্ট । রেজাল্ট দেখতে ছবিতে ক্লিক করুন।

আসালামুয়ালাইকুম, সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি । ছাত্র জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ পরীক্ষার ফলাফল আজ । আপনাদের ফলাফল খুব সহজে দেখার জন্য আমার এই প্রয়াস ।

সবার সুস্থতা কামনা করে টিউন শুরু করছি ।
কিছুদিন আগে টেকটিউনসে এক ভাই টিউন করেছিলেন কিভাবে অনলাইনে jSC’র রেজাল্ট পাওয়া যাবে এবং SMS এর মাধ্যমে কিভাবে পাওয়া যাবে ।
কিন্তু আমি তোমাদের এখন যেই পদ্ধতি দেখাব, এতে তুমি রেজাল্ট পাবে সবচেয়ে আগে । কেননা এই লিঙ্কে রেজাল্ট পাবলিশের দিন Server-এ প্রচুর চাপ থাকবে, যার জন্য ঢুকতে অনেক কষ্ট হবে এবং রেজাল্ট দেওয়ার প্রায় ২-৩ ঘণ্টা অবিরত চেষ্টার পর তুমি রেজাল্ট পাবে । কিন্তু নতুন পদ্ধিতে পাবলিশ হওয়ার সাথে সাথেই রেজাল্ট পাবে ।
তো চল শুরু করি

স্কুলে গিয়েঃ  স্কুলে গিয়ে সব বন্ধু বান্ধব একসাথে রেসাল্ট দেখার মজাই আলাদা । তাই স্কুল যাদের কাছে তারা সেখানে যেয়ে রেসাল্ট দেখতে পারেন ।

খুদে বার্তার মাধ্যমেঃ Dhaka:DHA — Madrasah: MAD — Comilla:COM — Chittagong:CHI – Jessore:JES — Rajshahi:RAJ — Dinajpur:DIN — Barisal:BAR and Sylhet:SYL

তারপর লিখুন রোল

তারপর পরীক্ষার সাল ….২০১৬

তারপর পাঠিয়ে দিন ১৬২২২ নাম্বারে

মোবাইল বা কম্পিউটারেঃ

এখানে

অন্য সার্ভার ব্যস্ত থাকলে নিচের উপায়ে চেষ্টা করেন ১০০ ভাগ সফল হবেন । নিশ্চিত । এখানে স্কুলের বোর্ডের সার্ভার হ্যাক করার উপায় নিখে দেয়া আছে । EIIN এর মাধ্যামে রেসাল্ট দেখা খুব সোজা । তাই উপরের লিঙ্কে কাজ না করলে নিচের উপায়ে চেষ্টা করে দেখেন কাজ হবে বলে মনে করি ।। আর যদি না হয় তবে যোগাযোগ করবেন । আল্লাহ আপনাদের সবাইকে ভাল ফলাফল পাও্য়ার সুজোগ দিন।

যদি না দেখা যায় তবে এখানে …।।

Check Also

রাতে করার পরেও আবার গোসলের সময়ও মিস নাই

রাতে করার পরেও আবার গোসলের সময়ও মিস নাই রাতে করার পরেও আবার গোসলের সময়ও মিস …