Breaking News
Home > এক্সক্লুসিভ > সবার আগে নিয়ে নিন জেএসসি/পিএসসি রেজাল্ট । রেজাল্ট দেখতে ছবিতে ক্লিক করুন।

সবার আগে নিয়ে নিন জেএসসি/পিএসসি রেজাল্ট । রেজাল্ট দেখতে ছবিতে ক্লিক করুন।

আসালামুয়ালাইকুম, সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি । ছাত্র জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ পরীক্ষার ফলাফল আজ । আপনাদের ফলাফল খুব সহজে দেখার জন্য আমার এই প্রয়াস ।

সবার সুস্থতা কামনা করে টিউন শুরু করছি ।
কিছুদিন আগে টেকটিউনসে এক ভাই টিউন করেছিলেন কিভাবে অনলাইনে jSC’র রেজাল্ট পাওয়া যাবে এবং SMS এর মাধ্যমে কিভাবে পাওয়া যাবে ।
কিন্তু আমি তোমাদের এখন যেই পদ্ধতি দেখাব, এতে তুমি রেজাল্ট পাবে সবচেয়ে আগে । কেননা এই লিঙ্কে রেজাল্ট পাবলিশের দিন Server-এ প্রচুর চাপ থাকবে, যার জন্য ঢুকতে অনেক কষ্ট হবে এবং রেজাল্ট দেওয়ার প্রায় ২-৩ ঘণ্টা অবিরত চেষ্টার পর তুমি রেজাল্ট পাবে । কিন্তু নতুন পদ্ধিতে পাবলিশ হওয়ার সাথে সাথেই রেজাল্ট পাবে ।
তো চল শুরু করি

স্কুলে গিয়েঃ  স্কুলে গিয়ে সব বন্ধু বান্ধব একসাথে রেসাল্ট দেখার মজাই আলাদা । তাই স্কুল যাদের কাছে তারা সেখানে যেয়ে রেসাল্ট দেখতে পারেন ।

খুদে বার্তার মাধ্যমেঃ Dhaka:DHA — Madrasah: MAD — Comilla:COM — Chittagong:CHI – Jessore:JES — Rajshahi:RAJ — Dinajpur:DIN — Barisal:BAR and Sylhet:SYL

তারপর লিখুন রোল

তারপর পরীক্ষার সাল ….২০১৬

তারপর পাঠিয়ে দিন ১৬২২২ নাম্বারে

মোবাইল বা কম্পিউটারেঃ

এখানে

অন্য সার্ভার ব্যস্ত থাকলে নিচের উপায়ে চেষ্টা করেন ১০০ ভাগ সফল হবেন । নিশ্চিত । এখানে স্কুলের বোর্ডের সার্ভার হ্যাক করার উপায় নিখে দেয়া আছে । EIIN এর মাধ্যামে রেসাল্ট দেখা খুব সোজা । তাই উপরের লিঙ্কে কাজ না করলে নিচের উপায়ে চেষ্টা করে দেখেন কাজ হবে বলে মনে করি ।। আর যদি না হয় তবে যোগাযোগ করবেন । আল্লাহ আপনাদের সবাইকে ভাল ফলাফল পাও্য়ার সুজোগ দিন।

যদি না দেখা যায় তবে এখানে …।।

Check Also

দেখুন কবর খুড়ে কাফন চুরির সময় হটাৎ যা ঘটল ! অল্লাহ্ আমাদের রক্ষা করুন ! (ভিডিওসহ)

দেখুন কবর খুড়ে কাফন চুরির সময় হটাৎ যা ঘটল ! অল্লাহ্ আমাদের রক্ষা করুন ! …

[X]