Breaking News
Home > এক্সক্লুসিভ > গরমে গরম অফার!! গ্রাহকদের জন্য লোভনীয় অফার ১০ টাকায় ২জিবি আর ৮০ টাকায় ১৬জিবি ইন্টারেনট..দেখুন …

গরমে গরম অফার!! গ্রাহকদের জন্য লোভনীয় অফার ১০ টাকায় ২জিবি আর ৮০ টাকায় ১৬জিবি ইন্টারেনট..দেখুন …

আমরা জানি বর্তমানে বাংলাদেশের সব থেকে বড় মোবাইল কোম্পানি গ্রামীনফোন (জিপি), এবং তাদের প্রতিনিয়ত ইন্টারনেট অফার থাকে। বিশেষ করে গ্রামীন ইন্টারনেট অফার সকল কোম্পানির চেয়ে বর্তমানে বেশি, এবং তাও আবার ৩জি ইন্টারনেট! কোন ২জি ইন্টারনেট অফার নেই। আবার পূর্বে বিভিন্ন মোবাইল অপারেটর কোম্পানিগুলো বিভিন্ন ইন্টারনেট অফার থাকলেও তার কিছু অংশ শুধু ফেসবুকে দিয়েছে, এমন কি জিপিও দিয়েছে, এবং কিছু দিন আগেও ৯টাকায় ২ জিবি ইন্টারনেট পাওয়া যেতে জিপির বন্ধ সিম অফারের আওতায়, কিন্তু আজ আপনাদের সাথে যা শেয়ার করবো ১০ টাকায় ২ জিবি ইন্টারনেট এবং এটা কোন ফেসবুক বা অন্য কোন বাধ্যবাধকতা নেই। আপনি যেকোন ভাবে ব্যবহার করতে পারবেন। শুধু ফেসবুকের জন্য কোন বাধ্যবাধকতা নেই এবং এখানে ভ্যাট সহ সকল চার্জ সহ’ই টোটাল ১০টাকার মত কাটবে। তাহলে আর কথা না বাড়িয়ে কাজে চলে যাই:

 

 

প্রথমে আপনার কোন গ্রামীণ সিম থাকলে সেই সিমটি এই অফারের আওতায় আছে কিনা তা জানতে পারেন অন্য যে কোন জিপি সিম থেকে এস.এম.এস এর মাধ্যমে। এ জন্য আপনি যে কোন জিপি সিমের মেসেজ অপশনে যান, এবং লিখুন BHK একটি স্পেস দিন, এবার আপনি যে ফোন নম্বারটি চেক করতে চান তা লিখুন তারপর সেন্ড করুন চার টা নয়তে ৯৯৯৯ এ, যেমন: BHK 01761806689 এবার সেন্ড করুন 9999 এ। তারা ফিরতি মেসেজে আপনাকে জানিয়ে দিবে আপনার ঐ নাম্বাররের সিমটি তাদের এই ১০ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার আওতায় আছে কিনা।

 

যদি থাকে তাহলে আপনি মোবাইলে পর্যাপ্ত টাকা রেখে কল করুন *111*90# এই ভাবে। বার বার কল করুন তাহলে কিনা হয়ে যাবে, প্রতিবারের জন্য আপনার ব্যাল্যান্স থেকে ১০ টাকা চার্জ কাটবে, কিছু কিছু সিম থেকে ০৮ জিবি পর্যন্ত ক্রয় করতে পেরেছে অনেকেই, আবার কিছু কিছু সিমে কমও হয়েছে তারপর আর ক্রয় করা যায় না। আমি আমার দুইটা সিমে ১৪ জিবি পর্যন্ত ক্রয় করতে পেরেছি, শুধু একটি সিমে ৮ জিবি পর্যন্ত পেয়েছি তারপর আর আসে না, দেখুন আপনার টাতে কত জিবি পর্যন্ত কিনতে পারেন। আপনার বন্ধুকে রেফারার হিসেবে ১০০ এমবি উপহার ও দিতে পারবেন। type ”sn referrer number” and send it to 9999…

Check Also

দেখুন কবর খুড়ে কাফন চুরির সময় হটাৎ যা ঘটল ! অল্লাহ্ আমাদের রক্ষা করুন ! (ভিডিওসহ)

দেখুন কবর খুড়ে কাফন চুরির সময় হটাৎ যা ঘটল ! অল্লাহ্ আমাদের রক্ষা করুন ! …

[X]